কে তুমি মায়াবিনী
- মোঃ মোশফিকুর রহমান - অপ্রকাশিত কবিতা ২৮-০৪-২০২৪

কে তুমি মায়াবিনী
নদীর ধারে দাঁড়ায়ে কেন একা,
হঠাৎ করে কোন রাজকুমার
তোমায় দিবে দেখা?
তোমায় সে নিয়ে যাবে
অচেনা কোন দেশে,
তোমায় নিয়ে রচনা করবে
কোন মহাকাব্য শেষে!

তোমায় নিয়ে কবিতা লিখবে
অচেনা এক সুর,
নবাবগঞ্জের রাজকন্যা তুমি
থাকো দিনাজপুর।
তোমার রূপের মায়ায় তাহার
হৃদয় ভরপুর।

তোমায় নিয়ে কবিতা লিখতে
দিয়েছিলাম কথা,
তাই তো এ বেসুরো কবিতা লিখে
পূর্ণ করলাম ওয়াদা।
তোমায় নিয়ে এটাই শেষ কবিতা
আর লিখব না কভু,
ভুল ত্রুটি হয়ে গেলে
ক্ষমা করুক প্রভু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।